Ad powered by Sohan
Ad powered by Sohan

আলবেনিয়া ভিসা চেক করার উপায়। albania visa check online

আলবেনিয়া ভিসা যদি হাতে পেয়ে থাকেন তাহলে অবশ্যই ভিসাটি চেক করা জরুরী।কেননা ভিসাটি চেক করার মাধ্যমে জানা যায় এটা অরজিনাল নাকি নকল। তাই যারা আলবেনিয়া যাওয়ার জন্য ভিসা ইতোমধ্যে হাতে পেয়ে গিয়েছেন তারা চাইলে ঘরে বসেই আলবেনিয়া ভিসাটি চেক করে নিতে পারবেন।

Ad powered by Sohan

 

আজকের পোস্টে আলবেনিয়া ভিসা চেক করার পদ্ধতি দেখানো হবে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-

 

Ad powered by Sohan

অন্য পোস্টঃকাতার ভিসা চেক করার নিয়ম 

 

আলবেনিয়া ভিসা চেক করার উপায়

 

আলবেনিয়া ভিসা চেক মোবাইলের মাধ্যমেই করা যাবে। মোবাইলটিতে যদি ইন্টারনেট সংযোগ থেকে থাকে তাহলে খুব সহজেই ঘরে বসেই আলবেনিয়া ভিসা চেক করা যাবে।আলবেনিয়া ভিসা চেক করার জন্য একটি ওয়েবসাইট ব্যবহার করতে হবে। নিচে ধাপে ধাপে দেখানো হলো কিভাবে খুব সহজেই albania visa check করা যায়-

Ad powered by Sohan

 

ধাপ ১ঃআলবেনিয়া ভিসা চেক করার জন্য https://www.evisa.gov.md/check-my-visa/ লিংকটি ব্যবহার করে সরাসরি একটি ওয়েবসাইটে চলে যেতে হবে। ওয়েবসাইটে যাওয়ার পর নিচের মত একটি ছবি সামনে চলে আসবে। 

 

Ad powered by Sohan

ধাপ ২ঃছবিতে দেখতে পারবেন দুটি ঘর রয়েছে উপরের ঘরে আলবেনিয়া ভিসা নাম্বারটি দিতে হবে অর্থাৎ আলবেনিয়া ভিসাতে যে অ্যাপ্লিকেশন নাম্বারটি রয়েছে সেটি বসাতে হবে।

 

 

তারপরে নিচের ঘরে ভেরিফিকেশন কোডের একটি অপশন রয়েছে এখানে ভেরিফিকেশন কোডটি বসাতে হবে। অর্থাৎ এখানে ক্যাপচা পূরণ করতে হবে।

 

ধাপ ৩ঃক্যাপচা পূরণ করা হয়ে গেলে নিচে Check নামক একটি অপশন রয়েছে এখানে ক্লিক করতে হবে। তাহলে কিছুক্ষণের মধ্যে আলবেনিয়া ভিসার স্ট্যাটাস চলে আসবে। অর্থাৎ এখানে ভিসার সকল তথ্য সামনে চলে আসবে। 

 

ধাপ ৪ঃএখানে যদি সবকিছু ঠিকঠাক থেকে থাকে তাহলে বুঝে নিতে হবে যে ভিসাটি অরজিনাল আর যদি কোন কিছু ভুল থাকে তাহলে বুঝতে হবে ভিসাতে সমস্যা রয়েছে। এভাবে খুব সহজেই আলবেনিয়া ভিসা যাচাই করে নেওয়া যাবে। 

 

অন্য পোস্টঃবাহরাইন ভিসা চেক করার উপায় 

 

আমাদের শেষ কথা 

 

আশা করি পোস্টটি যারা বিস্তারিত ও মনোযোগ সহকারে পড়েছেন আলবেনিয়া ভিসা চেক করার নিয়ম বা কিভাবে খুব সহজেই ঘরে বসে আলবেনিয়া ভিসা চেক করা যায় এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন।

 

তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনার মূল্যবান প্রশ্নটির খুবই দ্রুত সময়ের মধ্যে উত্তর প্রদান করার চেষ্টা করা হবে। ধন্যবাদ। 

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।