Ad powered by Sohan

দুবাই ভিজিট ভিসা খরচ।dubai tourist visa cost for Bangladeshi

মধ্যপ্রাচ্যের খুবই ধনী একটি দেশ দুবাই। দুবাই দেশটি অনেক সুন্দর।সারা বিশ্ব থেকে প্রচুর পর্যটক প্রতি বছর দুবাইতে ভিজিট ভিসা নিয়ে আসেন। বাংলাদেশ থেকে অনেকেই দুবাই ভিজিট ভিসার জন্য আবেদন করে থাকেন।দুবাই ভিজিট ভিসা আবেদন করার পর দুবাই ভিজিট ভিসা প্রসেসিং করার জন্য বাজেট রাখতে হয়। অনেকেই দুবাই ভিজিট ভিসার দাম বা দুবাই ভিজিট ভিসা প্রসেসিং করতে কত টাকা লাগে এই বিষয়ে জানতে চান।আজকের পোস্টে দুবাই ভিজিট ভিসা খরচ বা দুবাইতে ভিজিট ভিসা নিয়ে যেতে হলে কত টাকা খরচ হতে পারে তার একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হবে।

Ad powered by Sohan

 

অন্য পোস্টঃমালয়েশিয়া ফ্যাক্টরি ভিসায় গিয়ে ভালো বেতনে কাজ করার উপায়

 

দুবাই ভিজিট ভিসা খরচ

 

Ad powered by Sohan

বাংলাদেশে অনেক এজেন্সি রয়েছে যারা দুবাই ভিসা আবেদন থেকে শুরু করে যাবতীয় সকল কাজ পরিচালনা করে থাকে।যদি কোন ব্যক্তি এজেন্সি ধরে দুবাই ভিজিট ভিসা করতে চাই তাহলে খরচের পরিমাণটা কমবেশি হতে পারে। কেননা এজেন্সি ভেদে সুযোগ সুবিধা ভিন্নতর হয়ে থাকে। বাংলাদেশ থেকে যেকোনো ব্যক্তি চাইলে খুব সহজেই dubai visit visa single entry 30 days এবং dubai visit visa single entry 60 days এই দুই ধরনের ভিসা প্রসেসিং করে নিতে পারবেন। 

 

dubai visit visa price 1 month/dubai visit visa single entry 30 days

 

Ad powered by Sohan

বর্তমানে যারা এক মাসের জন্য দুবাই ভিজিট সিঙ্গেল এন্ট্রি ভিসা করে থাকেন তাদের ভিসা ফি নেওয়া হচ্ছে ১০,৫০০ টাকার মতো।এই ভিসার মাধ্যমে দুবাই গিয়ে ৩০ দিন অবস্থান করা যাবে এবং ঘোরাঘুরি সহ যাবতীয় কাজ করা যাবে।

 

dubai visit visa price 2 month/dubai visit visa single entry 60 days

 

Ad powered by Sohan

যারা ৬০ দিন মেয়াদের dubai individual visit visa করতে চান তাদের ভিসা ফি দিতে হবে বাংলাদেশী টাকায় ১৯ হাজার টাকার মতো। এই ভিসাটি পাওয়ার মাধ্যমে আপনারা দুবাইতে ৬০ দিন অনায়াসেই ভ্রমণ করতে পারবেন কোন ধরনের ঝামেলা ছাড়াই। অর্থাৎ দুই মাসের বেশি এই ভিসাটি ব্যবহার করে দুবাইতে অবস্থান করা যাবে না।দুই মাসের বেশি সময় ধরে যদি কেউ দুবাইতে ভিজিট ভিসার মাধ্যমে অবস্থান করতে চান তাহলে তাকে আবার ভিসার মেয়াদ বাড়াতে হবে নির্দিষ্ট পরিমাণ ফি দিয়ে। এই বিষয়ে বিস্তারিত জানতে সরাসরি 01713289175 এই নাম্বারে যোগাযোগ করতে পারেন। 

 

অন্য পোস্টঃকুয়েতে গিয়ে মাসে লাখ টাকা ইনকাম করার উপায় 

 

দুবাই ভিজিট ভিসা খরচ ২০২৩

 

দুবাই ভিজিট ভিসার দাম কত নিচ্ছে বর্তমানে এবার এই বিষয়ে আমি আপনাদেরকে জানাতে চলেছি। কিছুদিন আগেও দুবাই যাওয়ার জন্য এক মাসের যে ভিজিট ভিসা দেওয়া হতো তার দাম নেওয়া হতো ২৭০ দিরহাম কিন্তু বর্তমানে সেটি নেওয়া হচ্ছে ৩৭০ দিরহাম। যা সাধারণত ১০০ দিরহাম বেড়ে গিয়েছে।এই ঘোষণাটা এসেছে ২ ফেব্রুয়ারি ২০২৩ শে।অর্থাৎ এক মাসের ভিজিট ভিসা ফি দিতে হচ্ছে বাংলাদেশী টাকায় ১০,৬৪৮ টাকার মতো।

 

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা দুবাই ভিজিট ভিসা খরচ কত বা বর্তমানে দুবাই ভিজিট ভিসা জন্য কত টাকা লাগছে এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন।যেহেতু দুবাই ভিজিট ভিসা খরচ মাঝেমধ্যেই কম বেশি হয়ে থাকে তাই এই নিয়ে বিভ্রান্তি হওয়ার কোন প্রয়োজন নেই। দুবাই ভিজিট ভিসা খরচের সর্বশেষ ফি এই পোস্ট থেকে আপনারা জেনে নিতে পারবেন। ধন্যবাদ। 

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Ad powered by Sohan

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/educarer/public_html/wp-includes/functions.php on line 5420