Ad powered by Sohan
Ad powered by Sohan

রোমানিয়া ভিসা চেক/Romania visa check online

আপনি যদি রোমানিয়া যেতে চান এবং ইতিমধ্যে রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা হাতে পেয়ে থাকেন তাহলে রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা চেক করার নিয়ম সম্পর্কে জানা উচিত। অর্থাৎ আপনি অনলাইনের মাধ্যমে রোমানিয়া ভিসা চেক করার মাধ্যমে জানতে পারবেন আপনার ভিষাটি অরজিনাল নাকি নকল।তাছাড়া পরবর্তীতে কোন ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না বিষয়টি চেক করে নিলে।যারা রোমানিয়া ভিসা চেক করার নিয়ম জানেন না তাদের জন্যই আজকের পোস্টটি।তাই যারা রোমানিয়া ভিসা চেক বই পাসপোর্ট নাম্বার দিয়ে করতে চান তারা অবশ্যই আজকের পোস্টটি বিস্তারিত পড়বেন।

Ad powered by Sohan

রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা চেক কেন জরুরী

Romania visa check করা খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। বিশেষ করে আপনি যখন রোমানিয়া ভিসার জন্য আবেদন করেছেন বা রোমানিয়া ভিসা হাতে পেয়ে গিয়েছেন তখনই রোমানিয়া ভিসা যাচাই করে নেওয়া প্রয়োজন। 

Ad powered by Sohan

রোমানিয়া ভিসা চেক করার মাধ্যমে আপনি জানতে পারবেন রোমানিয়াতে আপনি কোন ধরনের কাজ পেয়েছেন, ভিসাতে যে ধরনের কাজের কথা উল্লেখ রয়েছে সেটি সঠিক কিনা,ভিসাটি অরিজিনাল কিনা আরো অনেক বিষয়। তাই যদি রোমানিয়াতে কাজের জন্য যান তাহলে অবশ্যই ভিসা হাতে পাওয়ার পর ভিসাটি চেক করে নিবেন। 

Ad powered by Sohan

রোমানিয়া ভিসা চেক অনলাইনের মাধ্যমে/romania visa check

রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা টি যদি হাতে পেয়ে থাকেন তাহলে নিচের পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা চেক চেক করে নিতে পারবেন। 

Ad powered by Sohan

ধাপ ১ঃপ্রথমে আপনাদেরকে সরাসরি https://www.romanian-companies.eu/ লিংকটি ব্যবহার করে রোমানিয়া ভিসা চেক করার ওয়েবসাইটে চলে যেতে হবে। ওয়েবসাইটটিতে আসার পর আপনারা নিচের মত একটি পেজ দেখতে পারবেন। 

এবার আপনার ওয়ার্ক পারমিট ভিসা তে যে সিএমপি নাম্বারটি রয়েছে সেটি login button এর নিচের ঘরে বসাতে হবে।

ধাপ ২ঃতারপর সরাসরি ইন্টার বাটনে ক্লিক করতে হবে।ক্লিক করার পরপরই আপনার কোম্পানির নামের ডিটেইলস নিচে চলে আসবে। 

সরাসরি কোম্পানির নামের উপর ক্লিক করতে হবে। তারপরে কোম্পানির নামটি চলে আসবে এবং এখানে সমস্ত তথ্য দেখাবে। এখান থেকে আপনার ভিসা তে উল্লেখিত কোম্পানি নেম, Equid no,Registry নাম্বার সবকিছু চেক করে নিতে পারবেন।

ধাপ ৩ঃএবার উপরের থ্রি ডট আইকনটিতে করতে হবে।এখান থেকে online access বাটনটিতে সরাসরি ক্লিক করতে হবে। তারপরে একটু নিচের দিকে আসলে public profile নামক একটি বাটন দেখতে পারবেন।

ধাপ ৪ঃপাবলিক প্রোফাইল বাটনে সরাসরি ক্লিক করতে হবে তারপর আপনাকে আর একটি পেজে নিয়ে যাওয়া হবে। এবার এখান থেকে একটু নিচের দিকে আসতে হবে এবং Technical services and assistance এখান থেকে তাদের হেল্পলাইনে চ্যাট বা ইমেইল করার মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন আপনার ভিসাটি অরজিনাল নাকি নকল।

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা রোমানিয়া ভিসা চেক বা কিভাবে খুব সহজে অনলাইনের মাধ্যমে Romania visa check করা যায় সেই বিষয়ে সঠিক ধারণা পেয়েছেন। তাই যাদের রোমানিয়া ভিসা এসেছে তারা এই নিয়মে খুব সহজেই নিজেদের ভিসা চেক করে নিতে পারবেন। তার পরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। 

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।