Ad powered by Sohan
Ad powered by Sohan

বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট/Singapore visa agent list

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন।সিঙ্গাপুর হচ্ছে বর্তমান বিশ্বের সবথেকে ধনী দেশগুলোর মধ্যে একটি। সিঙ্গাপুরে কাজ পাওয়া অনেক মানুষের জন্য স্বপ্নের একটি ব্যাপার।অনেকে কাজের জন্য সিঙ্গাপুর যেতে চান। সিঙ্গাপুর যাওয়ার জন্য অবশ্যই সিঙ্গাপুর ভিসা করার প্রয়োজন হয় এবং এই ভিসা সম্পর্কিত অনেক তথ্য অনেকের জানা থাকে না।তাই সিঙ্গাপুর ভিসা কিভাবে করবেন, সিঙ্গাপুরে গিয়ে কোন কাজ করলে ভালো হবে এই সকল বিষয়ের গাইডলাইন পাওয়ার জন্য অবশ্যই একজন ভিসা এজেন্টের দরকার হয়ে থাকে। অর্থাৎ এই সকল সিঙ্গাপুর ভিসা এজেন্ট এর সাথে কথা বলে সিঙ্গাপুর ভিসা সম্পর্কিত যেকোন বিষয়ে খুব সহজেই সমাধান নিতে পারবেন।আজকের পোস্টে বাংলাদেশের সিঙ্গাপুরের ভিসা এজেন্টদের লিস্ট দেওয়া হবেঃ-

Ad powered by Sohan

 

বাংলাদেশ সিঙ্গাপুর ভিসা এজেন্ট কি?

 

যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে কাজের জন্য যেতে চান তারা যদি বাংলাদেশে থাকা সিঙ্গাপুরের ভিসা এজেন্টদের সাথে যোগাযোগ করেন তাহলে অনেক ধরনের সুযোগ সুবিধা পেয়ে থাকেন।তারা আপনাদের সম্পূর্ণ ভিসাটি প্রসেসিং করে দিবে এবং ভিসা সম্পর্কিত অন্যান্য যে সকল কাজ রয়েছে সেই সকল কাজগুলো তারা নিজেদের দায়িত্বে করে দিবে। অর্থাৎ সিঙ্গাপুর ভিসা আবেদন করার পর পরই আপনার যেকোনো ধরনের সাহায্য লাগলে আপনি এই ভিসা এজেন্টদের থেকে পাবেন।নিচে সিঙ্গাপুরের ভিসা এজেন্টদের তালিকা বা লিস্ট সুন্দরভাবে দেওয়া হলোঃ-

Ad powered by Sohan

 

বাংলাদেশের সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট/singapore visa agent list in bangladesh

 

যারা সিঙ্গাপুর ভিসা করতে চান সিঙ্গাপুর ভিসা এজেন্টের মাধ্যমে তারা চাইলে সরাসরি নিচের লিস্ট থেকে ফোন নাম্বার সহ অন্যান্য তথ্য পেতে পারেন।

Ad powered by Sohan

বনানী,ঢাকা  -ডিসকভারি ট্যুর এন্ড লজিস্টিক-মোবাইল নাম্বার -9821820,6863340

লেক্সাস  টুরস এন্ড ট্রাভেলস-গুলশান, ঢাকা -ফোন নাম্বার 809862788, 8613184

আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন -গুলশান 9885479

Ad powered by Sohan

ট্যালন কর্পোরেশন লিমিটেড, গুলশান, ঢাকা,mobile number  9894028

ভিক্টরি ট্রাভেলস লিমিটেড, ঢাকা, মতিঝিল, মোবাইল নাম্বার -9550916,9556129

সাইমন ওভারসিজ-গুলশান, ঢাকা ফোন নাম্বার -9882273,749881408

রিজেন্সি ট্রাভেলস লিমিটেড, বনানী ঢাকা -মোবাইল নাম্বার  9821982,9888270

 

বাংলাদেশে অনুমোদিত সিঙ্গাপুর ভিসা এজেন্ট কারা /Singapore visa agent list

 

অনেকেই দ্বিধা দ্বন্দ্বে থাকেন যে বাংলাদেশে অনুমোদিত সিঙ্গাপুর ভিসা এজেন্ট কারা বা কাদের মাধ্যমে কাজ করলে আমাদের কাজটি সঠিকভাবে হবে। আমি উপরে আপনাদেরকে যে সিঙ্গাপুরের ভিসা এজেন্টের লিস্ট দিয়েছি এদের মধ্যে বেশিরভাগই বাংলাদেশি অনুমোদিত ভিসা এজেন্ট। তাই আপনারা চাইলে নির্দ্বিধায় খুব সহজেই উপরের দেওয়া নাম্বার অনুযায়ী সিঙ্গাপুরের ভিসা এজেন্টদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন এবং যেকোনো বিষয়ের সমাধান নিতে পারবেন।

 

সিঙ্গাপুর ভিসা এজেন্ট অফিস ঢাকায় কোথায়

 

যারা সিঙ্গাপুর যাওয়ার জন্য ভিসা করবেন বলে ভাবছেন তারা চাইলে সরাসরি সিঙ্গাপুরের ভিসা এজেন্টদের সাথে যোগাযোগ করে সিঙ্গাপুর ভিসা করে নিতে পারেন।কেননা এই সকল ভিসা এজেন্টদের মাধ্যমে আপনি যদি ভিসা করে থাকেন তাহলে অনেক সুবিধা পাবেন। উপরে যে স্থান বা ঠিকানা দেওয়া হয়েছে সেটা ব্যবহার করে আপনারা খুব সহজেই সিঙ্গাপুর এজেন্টের সাথে যোগাযোগ করতে পারবেন। তাছাড়া কেউ যদি কোন সমস্যার জন্য সরাসরি কথা বলতে চান তাহলে  সরাসরি নাম্বারে ফোন করতে পারেন।

 

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা করেছেন তারা বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট তালিকা বা যারা বাংলাদেশে থেকে সিঙ্গাপুর ভিসা এজেন্ট হিসেবে কাজ করে তাদের সাথে কিভাবে যোগাযোগ করবেন সেই বিষয়ে সঠিক ধারণা পেয়েছেন। তাছাড়া এই সকল এজেন্টের সাথে যোগাযোগ করার মাধ্যমে আপনাদের মধ্যে যে সিঙ্গাপুর ভিসা সম্পর্কিত ভুল ধারণা রয়েছে সেই বিষয়েও সংশয় দূর করতে পারবেন। সিঙ্গাপুর ভিসা সম্পর্কিত কোন ধরনের প্রশ্ন থেকে থাকলে সরাসরি আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।