Ad powered by Sohan
Ad powered by Sohan

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা

আজকের দিরহাম রেট 2023 জেনে নেওয়া জরুরী দুবাই প্রবাসীদের জন্য। তাই আজকের আর্টিকেলে দুবাই টাকার রেট যাচাই সম্পর্কে আলোচনা করা হয়েছে। অর্থাৎ পোস্টটি পড়ার মাধ্যমে জানতে পারবেন দুবাই ১০০০ দিরহামে বাংলাদেশের কত টাকা হয়। 

Ad powered by Sohan

 

অনেকেই দুবাই টাকার রেট সম্পর্কে জানতে চাই। তাই তাদের সুবিধার্থে দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা হয় বা বর্তমানে বাংলাদেশী টাকা কত ১০০০ দিরহামে সেটা জানা যাবে।

 

Ad powered by Sohan

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা? 

 

আপনারা অনেকেই জানেন যে দুবাইয়ের মুদ্রা কে দিরহাম বলা হয়ে থাকে। অর্থাৎ আমরা যেহেতু বাংলাদেশের মুদ্রাকে টাকা বলে থাকি তেমনি দুবাই মুদ্রাকে দুবাইয়ের ভাষায় দিরহাম বলা হয়ে থাকে। দুবাইয়ের এসব মুদ্রা কে এক দিরহাম, ১০০ দিরহাম ও ১০০০ দিরহাম হিসেবে হিসাব করা হয়ে থাকে। 

 

Ad powered by Sohan

টাকার রেট দুবাই 2023

 

দুবাইয়ের দিরহাম ও বাংলাদেশের টাকার মধ্যে রেড প্রতিদিন ওঠা নামা করে থাকে। তাই সরাসরি আমাদের এই পেজটির মাধ্যমে দুবাইয়ের দিরহাম ও বাংলাদেশের টাকার আপডেট পেয়ে যাবেন। বর্তমানে ১০০০ দিরহাম সমান বাংলা টাকা ২৮,৯৭১ টাকার মতো আসে। 

অন্য পোস্টঃদুবাই এক দিরহাম বাংলাদেশের কত টাকা 

 

Ad powered by Sohan

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 

 

দুবাই ১০০ দিরহামে বাংলাদেশের কত টাকা আসে বা দুবাই ১০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা এই বিষয়ে অবশ্যই আমাদের জানা থাকতে হবে। বর্তমানে দুবাই ১০০ টাকার সমান বাংলাদেশী ২৮৯৭ টাকার মতো।অর্থাৎ যদি আপনার কাছে ১০০ দিরহাম থেকে থাকে তাহলে জানতে হবে আপনার কাছে প্রায় বাংলাদেশী টাকা ২৯০০ টাকার মত রয়েছে। 

 

৫০০ দিরহামে কত টাকা 

 

আরব আমিরাতের ৫০০ দিরহামে বর্তমানে বাংলাদেশে টাকা কত পাওয়া যাচ্ছে এটাও অবশ্যই প্রবাসীদের জানতে হবে। যেহেতু দিরহাম বনাম টাকার রেট করে থাকে তাই সর্বশেষ আপডেট সম্পর্কে প্রত্যেকের জানা জরুরী। বর্তমানে ৫০০ দিরহাম সমান ১৪,৮৮৫ বাংলাদেশি টাকার সমান। 

 

শেষকথা,আশা করি আজকের পোস্টটির যারা পড়েছেন তারা টাকা রেট দুবাই বা বর্তমানে দুবাই ১০০০ দিরহামে বাংলাদেশে কত টাকা এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

 

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।