Ad powered by Sohan
Ad powered by Sohan

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার?

বাংলাদেশ থেকে দুবাইতে অনেকে বিভিন্ন কাজের উদ্দেশ্যে যায়। এদের মধ্যে অনেকের প্রশ্ন রয়েছে বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার বা ঢাকা থেকে দুবাই কত কিলোমিটার। আজকের পোস্টে বাংলাদেশ থেকে দুবাইয়ের দূরত্ব কত ও বাংলাদেশ থেকে দুবাই যেতে কত সময় লাগে এই সম্পর্কে জানানোর চেষ্টা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:

Ad powered by Sohan

 

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার 

 

বাংলাদেশ থেকে দুবাইয়ের মোট দূরত্ব হচ্ছে ৩৫৪৩ কিলোমিটার।যদি নটিক্যাল মাইলের হিসাব করা হয় তাহলে ঢাকা থেকে দুবাইয়ের মোট দূরত্ব আসে ১৯১৬.৯৬ নটিক্যাল মাইল। এটাই হচ্ছে ঢাকা থেকে দুবাই যাওয়ার মোট দূরত্ব।

Ad powered by Sohan

 

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত 

 

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত এই নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। বাংলাদেশ থেকে দুবাইয়ের বিমান ভাড়া ৫৫ হাজার টাকা থেকে ৬০০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। আর রিটার্ন ভাড়া হচ্ছে মোট ৭৩ হাজার টাকা। 

Ad powered by Sohan

 

দুবাই থেকে বাংলাদেশ আসতে কত সময় লাগে 

 

দুবাই থেকে বাংলাদেশে যদি আসতে চান তাহলে পাঁচ থেকে ছয় ঘন্টার মত সময় লাগতে পারে। কেননা দুবাই থেকে বাংলাদেশে আসতে হলে যে কোন বিমান ধরে আসতে হবে। বিমান পথে ছাড়া আপনি কোনভাবেই দুবাই থেকে বাংলাদেশে আসতে পারবেন না বা বাংলাদেশ থেকে দুবাই যেতে পারবেন না। 

Ad powered by Sohan

 

শেষ কথা, আশা করি আজকের পোস্টে যারা করেছেন তারা বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার বাংলাদেশ থেকে দুবাই দূরত্ব কত এই বিষয়ে জানতে পেরেছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থাকে বা অন্য কোন কিছু জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ।

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।