ভিসা খবর

দুবাই লটারি কিভাবে কিনবো

দুবাইতে বিগ লটারি অনুষ্ঠিত হয়ে থাকে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে।লটারি দেব বিজয়ী ব্যক্তিরা মিলিয়ন দিরহামের সাথে পেয়ে থাকেন বিশ্বের নামিদামি সকল গাড়ি। প্রতি মাসেই এই লটারি ড্র অনুষ্ঠিত হয়ে থাকে। আবুধাবির নির্দিষ্ট স্থান থেকে অথবা অনলাইনের মাধ্যমে কেউ চাইলে এই লটারির টিকিট সংগ্রহ করতে পারেন। নিচে দুবাই লটারি কিভাবে কিনবো বা দুবাইতে লটারি টিকিট কেনার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 

 

দুবাই লটারি কিভাবে কিনবো

 

আবুধাবিতে নির্দিষ্ট কয়েকটি স্থান থেকে এই বিগ লটারি টিকিট সংগ্রহ করা যায়। তাছাড়া কেউ চাইলে সরাসরি অনলাইনের মাধ্যমে লটারি টিকিট ক্রয় করতে পারবেন।যারা আরব আমিরাতে বসবাস করে থাকেন বিগ টিকিট ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে অনলাইনে এই খেলা খেলতে পারেন। এর জন্য আপনাকে একটি বৈধ ছবি ও সনাক্তকারী তথ্য অর্থাৎ পাসপোর্ট নাম্বার দিতে হবে। কেননা আপনার যদি কখনো লটারি বেঁধে যায় তাহলে এই তথ্যগুলো তারা চাইবে। ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করার পর যেকোনো ব্যক্তি চাইলে ডেবিট বা ক্রেডিট কার্ড অথবা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে টিকিট কিনতে পারবেন । 

 

এই টিকিটগুলো আপনারা সরাসরি মেইলের মাধ্যমে পেয়ে যাবেন। অর্থাৎ টিকিট কেনার ২৪ ঘন্টার মধ্যে আপনার মেইলে টিকিটের সকল তথ্য চলে আসবে। তাছাড়া যদি কেউ অনলাইনে না কিনে অফলাইনের মাধ্যমে আবুধাবি থেকে টিকিট কিনতে চান তাহলে তারও ব্যবস্থা রয়েছে।আবুধাবি বিমানবন্দর থেকে, গোয়েফাত ডিউটি ফ্রি, আবুধাবি শহর টার্মিনাল, এডনেক এক্স পো চেক ইন থেকেও খুব সহজে টিকিট কিনতে পারবেন। টিকিটগুলোর সর্বোচ্চ দাম নেওয়া হয়ে থাকে ৫০০ দিরহাম তাছাড়া ৫০,১০০,২০০ দিরহামেরও মত।এক্ষেত্রে যদি কেউ দুইটি একই ধরনের টিকিট কিনে থাকেন তাহলে তৃতীয় টিকিটটি ফ্রিতে পাবেন। 

 

বিজয়ীদেরকে আমন্ত্রণ করা হবে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের ইতিহাদ কেটারিং অফিস থেকে। যেখানে গিয়ে তারা খুব সহজেই তাদের নিজেদের পুরস্কার বুঝে নিতে পারবেন।তবে এক্ষেত্রে তারা কিছু ডকুমেন্ট চাইতে পারে আপনার কাছে যা সবকিছু ঠিকঠাক থাকলে আপনার হাতে পুরস্কারটি তুলে দিবে যদি লটারি বেঁধে থাকে। 

 

শেষ কথা, আশা করি দুবাই লটারি কিভাবে কিনবো বা কিভাবে খুব সহজে দুবাই থেকে লটারি কিনতে পারবেন উক্ত পোস্টটি পড়ার মাধ্যমে এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/educarer/public_html/wp-includes/functions.php on line 5373