Ad powered by Sohan

জন্ম নিবন্ধন নতুন লিংক bdris gov bd search

জন্ম নিবন্ধন নতুন লিংক



Ad powered by Sohan

জন্ম নিবন্ধন নতুন লিংকঃ জন্ম নিবন্ধনের কোন বিষয় বা তথ্য সংশোধন করার জন্য এখন নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে করা যাচ্ছে। কিন্তু আগে এই সুযোগ সুবিধা পেত না। এখন জন্মনিবন্ধনের ওয়েবসাইটের মাধ্যমে জন্ম নিবন্ধন আবেদন থেকে শুরু করে যদি কোনো ধরনের ভুলক্রটি হয়ে থাকে সেটাও সংশোধন করা যাচ্ছে।

তাহলে অবশ্যই বুঝতে পারছেন যে জন্ম নিবন্ধনের যেকোনো সমস্যায় সমাধান করা এখন অনেক সহজতা হয়ে গিয়েছে। www.bdris.gov.bd এই ওয়েবসাইটে জন্ম নিবন্ধন বিষয়ক নানান তথ্য পাওয়া যাচ্ছে। কিন্তু অনেক সময় এই ওয়েবসাইটের কিছু আপডেটের কারণে অনেকেই এই ওয়েবসাইটটিতে ঢুকতে পারেন না। তখন তারা জন্ম নিবন্ধন নতুন লিংক বা জন্ম নিবন্ধন ওয়েবসাইট এর নতুন লিঙ্ক খুঁজে থাকেন। আজকের পোস্টে আমি এই বিষয় সর্ম্পকে আপনাদেরকে ধারণা দেওয়ার চেষ্টা করবো।তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক:-

Ad powered by Sohan

জন্ম নিবন্ধন নতুন লিংক কিভাবে পাবেন

জন্ম নিবন্ধন সংশোধন, জন্ম নিবন্ধন অনলাইন আবেদন, জন্ম নিবন্ধন যাচাই আরো জন্ম নিবন্ধন বিষয়ক অনেক কাজই জন্মনিবন্ধনের bdris ওয়েবসাইটের মাধ্যমে করা সম্ভব। কিন্তু অনেক সময় অনেকে প্রশ্ন করে থাকেন যে bdris ওয়েবসাইটটিতে ঢোকা যাচ্ছে না বা লগইন করা যাচ্ছে না। 

 

Ad powered by Sohan

এমনটা হতেই পারে কেননা মাঝেমধ্যে ওয়েবসাইটের আপডেটের কাজ চলে যার কারণে অনেকে হয়তো সেই সময় জন্ম নিবন্ধন এর ওয়েবসাইটে ঢুকতে পারেন না। যার কারণে তাদের জন্ম নিবন্ধন এর ওয়েবসাইটে ঢোকার জন্য নতুন লিংকের প্রয়োজন হয়ে থাকে।অর্থাৎ নতুন লিংক ব্যবহার করে খুব সহজেই ইউজারগন জন্ম নিবন্ধন এর ওয়েবসাইটে ঢুকতে পারেন। 

➡️যারা জন্ম নিবন্ধন এর ওয়েবসাইটে সরাসরি ঢুকতে চান https://bdris.gov.bd/home তারা সরাসরি এই লিংকটি ব্যবহার করে জন্ম নিবন্ধন এর ওয়েবসাইটে ঢুকে যেতে পারবেন। 

➡️জন্ম নিবন্ধন তথ্য অনুসন্ধান করার জন্য https://everify.bdris.gov.bd/ সরাসরি এই লিংকটি ব্যবহার করে জন্ম নিবন্ধন তথ্য অনুসন্ধান করা যাবে।

Ad powered by Sohan

➡️জন্ম নিবন্ধন আবেদনের বর্তমান অবস্থা দেখার জন্য https://bdris.gov.bd/login উক্ত লিংকে সরাসরি গিয়ে লগইন করার মাধ্যমে জন্ম নিবন্ধনের আবেদন বর্তমান অবস্থা দেখতে পারবেন।

 

➡️জন্ম নিবন্ধন আবেদন যারা করতে চান বা নতুন জন্ম নিবন্ধন আবেদন করার জন্য https://bdris.gov.bd/br/application সরাসরি এই লিংকটি ব্যবহার করে ঢোকা যাবে।

 

➡️জন্ম নিবন্ধন তথ্য সংশোধনের জন্য আবেদন করার জন্য সরাসরি https://bdris.gov.bd/br/correction এই লিংকটি ব্যবহার করে জন্ম নিবন্ধন তথ্য সংশোধনের জন্য আপনারা খুব সহজেই আবেদন করতে পারবেন।

 
 

 

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে জন্ম নিবন্ধন নতুন লিংক বা জন্ম নিবন্ধন সার্ভারের নতুন লিংক সম্পর্কে আপনারা ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে আপনারা আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন আমরা আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার যথার্থ চেষ্টা করিবো। 

Check Also

কোড দিয়ে জন্ম নিবন্ধন যাচাই নতুন পদ্ধতিতে ২০২৪

কোড দিয়ে জন্ম নিবন্ধন যাচাই করার পদ্ধতি অনেকেই জানেন না। যাদের জন্ম নিবন্ধনটি অনলাইন করা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Ad powered by Sohan