Ad powered by Sohan

দুবাই টু চট্টগ্রাম টিকিটের দাম কত। dubai to chittagong flight ticket price

দুবাই টু চট্টগ্রাম টিকিটের দাম কত এই বিষয়ে অনেকের জানার আগ্রহ রয়েছে। অর্থাৎ দুবাই থেকে চট্টগ্রাম আসার জন্য কত টাকা ফ্লাইটে খরচ হয়ে থাকে এই বিষয়ে অনেকেরই পরিপূর্ণ জ্ঞান নেই। যার কারণে অনেকেই ইন্টারনেটে Dubai to Chattogram flight ticket price এই লিখে সার্চ করে থাকেন। তাই আজকের পোস্টে দুবাই থেকে চট্টগ্রাম আসার জন্য টিকিটের দাম কত বা বর্তমানে কত টাকা নিচ্ছে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-

Ad powered by Sohan

 

দুবাই টু চট্টগ্রাম টিকিটের দাম কত 2023

 

দুবাই টু চট্টগ্রাম টিকিটের দাম বর্তমানে ৫৪,৩৫২ টাকা নিচ্ছে।যদি কেউ সরাসরি দুবাই থেকে চট্টগ্রামে ফ্লাইটে এসে থাকেন তাহলে তার মোট খরচ হবে ৫৪ হাজার টাকার মত। অর্থাৎ ৫৪ হাজার টাকা খরচ করে খুব সহজেই দুবাই থেকে চট্টগ্রামে চলে আসতে পারবেন। তাছাড়া কেউ যদি দুবাই থেকে চট্টগ্রামে ফিরতি ফ্লাইটে skyscanner এর মাধ্যমে টিকিট কেটে থাকেন তাহলে অনেক কম টাকায় আসতে পারবেন।তবে টিকিটের দাম অনেক ক্ষেত্রে কমবেশি হতে পারে। 

Ad powered by Sohan

 

তাছাড়া যদি কেউ বিজনেস ক্লাস থেকে দুবাই থেকে বাংলাদেশে আসেন তাহলে এই ক্ষেত্রে প্রতি টিকিটের মূল্য পড়বে ৭৪ হাজার টাকার মত। আবার যদি কেউ বিজনেস ক্লাস এয়ারলাইন্স থেকে দুবাই থেকে চট্টগ্রাম আসেন তাহলে তার ১ লাখ ৫০ হাজার টাকার মত খরচ হতে পারে। 

 

Ad powered by Sohan

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া

 

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া ২০২৩ কত জানা আছে কি?চট্টগ্রাম টু দুবাই সর্বনিম্ন যে টিকিটটি রয়েছে সেটার দাম নেওয়া হয়ে থাকে ৬৫ হাজার টাকা।আর যারা সর্বোচ্চ দামে বিজনেস ক্লাসের টিকিট কিনতে চান তাদের মোট খরচ পড়বে বর্তমানে এক লক্ষ ৪০ হাজার টাকার মত। 

 

Ad powered by Sohan

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা দুবাই টু চট্টগ্রাম টিকিটের দাম কত বা দুবাই থেকে চট্টগ্রাম আসতে টিকিটের জন্য কত টাকা খরচ হয়ে থাকে এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Ad powered by Sohan