টিকিটের দাম

দুবাইয়ের টিকিটের দাম কত। বিমান টিকিট মূল্য দুবাই 2024

দুবাই বর্তমানে অর্থনৈতিক দিক থেকে খুবই শক্তিশালী অবস্থানে রয়েছে।সারা বিশ্ব থেকে অসংখ্য লোক প্রতিবছর দুবাইতে ভ্রমণের উদ্দেশ্যে এসে থাকেন। দুবাই শহরটিকে অনেকেই সোনার শহর বলে থাকেন।আরব আমিরাতের দেশটির আর্থিক প্রধান কেন্দ্র হিসেবে দুবাই পরিচিত।বাংলাদেশের অসংখ্য লোক দুবাইতে কাজের উদ্দেশ্যে যায় আবার অনেকেই ভ্রমণের উদ্দেশ্যে যেয়ে থাকেন। দুবাইতে যাওয়ার জন্য অবশ্যই টিকিটের প্রয়োজন হয়ে থাকে। কিন্তু অনেকেই জানেন না বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার জন্য কোন ফ্লাইট থেকে কত নেওয়া হয়ে থাকে বা বর্তমানে দুবাই যাওয়ার জন্য দুবাই টিকিটের দাম কত নিচ্ছে। তাহলে চলুন এই বিষয়ে দেরি না করে জেনে নেওয়া যাক:

 

দুবাইয়ের টিকিটের দাম কত। বিমান টিকেট মূল্য দুবাই

 

বিভিন্ন দেশ থেকে চাইলে যেকোনো ব্যক্তি দুবাই ভ্রমণ করতে পারবেন। অর্থাৎ বাংলাদেশিরাও চাইলে খুব সহজেই দুবাই যেতে পারবেন।দুবাই যাওয়ার জন্য অবশ্যই একটি বৈধ টিকিটের প্রয়োজন হবে। বিভিন্ন ট্রাভেল এজেন্সি রয়েছে যাদের মাধ্যমে চাইলে টিকিট কাটা যেতে পারে। বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার জন্য অনেক এয়ারলাইন্স রয়েছে যেগুলোর মাধ্যমে চাইলে টিকিট কাটা যেতে পারে। তাই দুবাই এর টিকিটের দাম কত ২০২৩ এই বিষয়ে সর্বপ্রথম জেনে নিতে হবে। 

 

ঢাকা টু দুবাই টিকিটের দাম /dhaka to dubai air ticket price

 

কেউ চাইলে ঢাকা থেকে দুবাই সরাসরি যেতে পারবেন। ঢাকা থেকে দুবাই যাওয়ার জন্য টিকিট মূল্য বিভিন্ন এজেন্সি অনুযায়ী কমবেশি হয়ে থাকে। তাই কখনো এক্ষেত্রে টিকিটের মূল্য নির্দিষ্ট করে বলা সম্ভব নয়। ঢাকা থেকে ফ্লাই দুবাই এয়ারলাইন,শ্রীলংকান এয়ারলাইন্স ও কাতার এয়ারলাইন্সের মাধ্যমে সরাসরি দুবাই যাওয়া যায়। ঢাকায় থেকে দুবাই যাওয়ার জন্য এয়ার লাইন্সের ভিন্নতার কারণে টিকিটের দাম ভিন্ন হয়। ঢাকা থেকে দুবাই যাওয়ার জন্য ফ্লাইট এয়ারলাইন্সের প্রতি টিকিটের মূল্য নেওয়া হয়ে থাকে ৮২ হাজার টাকা, আর কাতার এয়ারলাইন্সের মাধ্যমে যদি কেউ দুবাই যেতে চাই তাহলে তার খরচ পড়বে ৮০ হাজার টাকার মত। 

 

দুবাই টু বাংলাদেশের টিকিটের দাম কত। ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস বাংলাদেশ বিমান

 

বাংলাদেশে যেহেতু অনেক ট্রাভেল এজেন্সি রয়েছে তাই দুবাই থেকে বাংলাদেশ আসতে হলে টিকিটের দাম কম বেশি হবে এটাই স্বাভাবিক।কেউ যদি বিজনেস ক্লাস এয়ারলাইন্স ব্যবহার করে দুবাই থেকে বাংলাদেশ আসতে চান তাহলে তার খরচ পড়ে যাবে ৭৩ হাজার টাকার মতো।তাছাড়া আরো অনেক এয়ারলাইন্স রয়েছে তাদের মাধ্যমে কত টাকা খরচ হবে সেটা এয়ারলাইন্স অনুযায়ী জেনে নিতে পারেন। 

 

ঢাকা টু দুবাই ফ্লাইট সিডিউল

 

অনেকেই ঢাকা টু দুবাই ফ্লাইট শিডিউল বা ঢাকা থেকে দুবাই কোন সময়টাতে কোন ফ্লাইটে যাওয়ার যাই এই নিয়ে প্রশ্ন করেন।তাই যারা ঢাকা টু দুবাই ফ্লাইট শিডিউল সরাসরি আপডেট পেতে চান makemytrip এই ওয়েবসাইটটি তে নজর রাখতে পারেন।এখানে ঢাকা টু দুবাই ফ্লাইট সিডিউল সহ যাবতীয় সকল ধরনের তথ্য পেয়ে যাবেন। 

 

এয়ার এরাবিয়া টিকিট দাম কত ঢাকা টু দুবাই।Dhaka to dubai air arbia

 

ঢাকা থেকে দুবাই যাওয়ার জন্য এয়ার আরাবিয়া টিকিটের দাম নেওয়া হচ্ছে ৩৩ হাজার ১৬১ টাকার মত। এটার মাধ্যমে মাত্র ৫ ঘন্টায় ঢাকা থেকে আবুধাবি পৌঁছে যাওয়া যাবে।makemytrip ওয়েবসাইটটির মাধ্যমে খুব সহজেই টিকিট কাটা যাবে। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/educarer/public_html/wp-includes/functions.php on line 5373