Ad powered by Sohan

ঢাকা টু কুয়েত বিমান ভাড়া কত

ঢাকা থেকে কুয়েত ফ্লাইট খরচ কত বা ঢাকা থেকে কুয়েত যেতে বিমান ভাড়া কত লাগে এই নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে।কুয়েত খুবই উন্নত একটি দেশ। বিশ্বের অনেক স্থান থেকে কুয়েতে কাজের উদ্দেশ্যে অনেক লোক যেয়ে থাকেন। তেমনি বাংলাদেশ থেকেও অনেক লোক প্রতিবছর কুয়েতে বিভিন্ন ধরনের কাজের উদ্দেশ্যে যায়। বাংলাদেশ থেকে কুয়েত যেতে হলে সরাসরি বিমানে করে যেতে হবে। তাই অনেকেই ঢাকা টু কুয়েত বিমান ভাড়া কত এই বিষয়ে সুস্পষ্ট তথ্য চান। আজকের পোস্টে কুয়েত বিমান টিকেট মূল্য ,ঢাকা টু কুয়েত বিমান ভাড়া কত, বা কুয়েত এয়ারলাইন্স টিকিটের দাম কত এই বিষয়গুলো নিয়ে আলোচনা করা হবে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:

Ad powered by Sohan

 

বাংলাদেশ থেকে কুয়েত বিমান ভাড়া কত

 

বর্তমানে বাংলাদেশে অসংখ্য বিমানবন্দর রয়েছে। বিমান বিমানবন্দরগুলো থেকে টিকিট ক্রয় করে বিশ্বের অনেক দেশে যাওয়া যায়। তেমনি ঢাকা থেকে কুয়েত এয়ারলাইন্সের মাধ্যমে খুব সহজেই কুয়েত যাওয়া যায়। ঢাকা থেকে কুয়েতের উদ্দেশ্যে ইকোনমিক ক্লাস, বিজনেস ক্লাস ,ফার্স্ট ক্লাস, ইত্যাদি বিমান চলাচল করে থাকে। ঢাকা থেকে কুয়েত বিমানের মাধ্যমে যদি যেতে চান তাহলে ৪০ হাজার টাকা থেকে শুরু করে এক লাখ টাকা পর্যন্ত খরচ আসতে পারে। অর্থাৎ সর্বনিম্ন ৪০ হাজার টাকা পর্যন্ত খরচ আসবে। তবে কেউ যদি বিলাসী ভবন করতে চান তাহলে তার ভাড়ার পরিমাণ অন্যদের তুলনায় অনেক বেশি হবে। কেননা ফ্লাইটে সিটের ক্লাস অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়ে থাকে।

Ad powered by Sohan

 

কুয়েত বিমান টিকিট মূল্য ২০২৩

 

বর্তমানে ঢাকা থেকে কুয়েত বিমান ভাড়া অনেকটা বেড়েছে। এখন ঢাকা থেকে কুয়েত যাওয়ার জন্য সর্বনিম্ন বিমান ভাড়া ৫০ হাজার টাকার মতো খরচ হচ্ছে। বাংলাদেশ থেকে মাত্র পাঁচ ঘন্টার মধ্যে বিমানে করে কুয়েত যাওয়া সম্ভব। ঢাকা থেকে কুয়েত যদি সরাসরি যেতে হয় কোন দেশে না দাঁড়িয়ে তাহলে সর্বনিম্ন খরচ হতে পারে এই ক্ষেত্রে ৯০ হাজার টাকা। অর্থাৎ এর মাধ্যমে এয়ারলাইন্স টি কোন দেশে অবস্থান করবে না সরাসরি ঢাকা থেকে কুয়েত চলে যাবে। নিচে কিছু এয়ারলাইন্সের বিমান ভাড়া তুলে ধরা হলো এখান থেকে ধারণা নিতে পারেন:

Ad powered by Sohan

 

১. ফ্লাই দুবাই এয়ারলাইন্স বিমান ভাড়া ৬০ হাজার ২৩৪ টাকা।

২. তুর্কিস এয়ারলাইন্স বিমান ভাড়া এক লক্ষ ১৮ হাজার ৭০০ টাকা।

Ad powered by Sohan

৩. কুয়েত এয়ারলাইন্স ৭০ হাজার টাকার কাছাকাছি।

৪. এয়ার আরবিয়া এয়ারলাইন্স ৭৬ হাজার টাকার কাছাকাছি।

 

টিকিটের মূল্য যেহেতু মাঝেমধ্যেই পরিবর্তন হয়ে থাকে তাই এই নিয়ে বিভ্রান্তিতে পড়ার কিছু নেই। এটা ঢাকা থেকে কুয়েত যাওয়ার জন্য কত হতে পারে সেই সম্বন্ধে কিছুটা ধারণা দেওয়া হয়েছে।

 

শেষ কথা, আশা করি ইতিমধ্যে ঢাকা টু কুয়েত বিমান ভাড়া কত বা বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Check Also

লিথুনিয়া কাজের ভিসা পাওয়ার পদ্ধতি

বর্তমানে বাংলাদেশ থেকে প্রতিবছর হাজার হাজার শ্রমিক লিথুনিয়াতে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে কাজের উদ্দেশ্যে যাচ্ছে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Ad powered by Sohan

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/educarer/public_html/wp-includes/functions.php on line 5420