ভিসা খবর

বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত। qatar to dhaka air ticket price

অনেকে ইন্টারনেটে কাতার টু বাংলাদেশ টিকিটের দাম কত বা বর্তমানে ঢাকা থেকে কাতার যাওয়ার জন্য বিমানে করে কত টাকা খরচ হচ্ছে এটা জানার জন্য সন্ধান করে থাকেন। কাতার মধ্যপ্রাচ্যের খুবই উন্নত একটি দেশ। বাংলাদেশ থেকে প্রতিবছর প্রচুর সংখ্যক লোক কাতারে বিভিন্ন কাজের উদ্দেশ্যে যায়। তাছাড়া প্রতিনিয়ত ঢাকা টু কাতার ফ্লাইটে করে অনেকেই কাতারে বিভিন্ন কাজে যাই। নিম্নে কাতার টু বাংলাদেশ টিকিটের দাম কত বা বাংলাদেশ টু কাতার বিমান ভাড়ার তালিকা উল্লেখ করা হলো:-

ঢাকা টু দোহা বিমান ভাড়া কত। কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত

 

অনেক বাংলাদেশী প্রতিনিয়ত এখন কাতারে যাচ্ছে। কেননা কাতারে অনেক প্রবাসী বাঙালি রয়েছে ও অনেক বাঙালি কাতারে এখন ব্যবসা করছেন। কাতারে যেতে হলে আপনাদেরকে অবশ্যই বিমান পথে যেতে হবে। 

 

ঢাকা বিমানবন্দর থেকে যদি কেউ কাতারের দোহাতে কাতার এয়ারলাইন্সের মাধ্যমে যদি যেতে চান তাহলে সর্বনিম্ন ভাড়া হবে ৭০ হাজার থেকে ৮০ হাজার টাকার মধ্যে। যারা ইকোনমিক ক্লাসের টিকেট কাটতে চান তারা যদি একমাস আগে থেকে টিকিট কেটে রাখেন তাহলে তাদের টিকিটের মূল্য ৯৫ হাজার টাকার মতো আসবে।

 

ঢাকা টু দোহা যদি অন্যান্য এয়ারলাইন্স ব্যবহার করে আপনারা যেতে চান তাহলে এক্ষেত্রে ৪০ হাজার থেকে ৪৫ হাজার টাকার মধ্যে টিকিট খরচ আসতে পারে । তবে খরচের বিষয়টা সাধারণত কোন ক্লাসে টিকিট কাটছেন এর উপরে নির্ভর করে থাকে। 

 

কাতার টু ঢাকা টিকেটের দাম। কাতার টু বাংলাদেশ টিকিটের দাম কত 

 

কাতার থেকে বাংলাদেশে কয়েকটি এয়ারলাইন্স চলাচল করে থাকে। কাতার থেকে বাংলাদেশে যে সকল এয়ারলাইন্স গুলো চলাচল করে তাদের মধ্যে অন্যতম কুয়েত এয়ারওয়েজ, ফ্লাই দুবাই, এয়ার আরাবিয়া, সালাম এয়ার, শ্রীলংকান এয়ারলাইনস,ও মালয়েশিয়া এয়ারলাইন্স। নিম্নে কাতার টু ঢাকা টিকিটের দাম কত বা কোন এয়ারলাইন্সে কত খরচ হয়ে থাকে তা উল্লেখ করা হলো:-

১. কাতার টু ঢাকা গালফ এয়ারে করে আসলে ২৫ থেকে ৩৬ হাজার টাকা পর্যন্ত খরচ হতে পারে। 

২.কাতার টু ঢাকা ইন্ডিগো এয়ার লাইন্সের মাধ্যমে আসলে ২৪ হাজার থেকে ২৯ হাজার টাকার মত খরচ হতে পারে। 

৩.ফ্লাই  দুবাইতে করে দোহা টু ঢাকা আসলে ১৮ হাজার থেকে ত্রিশ হাজার টাকা খরচ আসতে পারে। 

৪.গালফ এয়ারের মাধ্যমে কাতার থেকে বাংলাদেশ আসতে হলে ২৫ হাজার থেকে ৩৬ হাজার টাকার মতো খরচ আসতে পারে। 

৫.কুয়েত এয়ার ওয়েজের মাধ্যমে দোহা থেকে ঢাকা আসতে হলে ২৪ হাজার থেকে ৫০ হাজার টাকার মত খরচ আসতে পারে। 

৬.জাজিরা এয়ারওয়েজের মাধ্যমে দোহা টু ঢাকা আসতে হলে ২৮ থেকে ৩০ হাজার টাকা টিকিটের দাম পড়তে পারে। 

৭.ওমান এয়ারে করে দোহা টু ঢাকা আসতে হলে সর্বনিম্ন ২৮ হাজার থেকে সর্বোচ্চ ৯৭ হাজার টাকা পর্যন্ত খরচ আসতে পারে।

 

শেষ কথা, আশা করি ইতিমধ্যে কাতার টু বাংলাদেশের টিকিটের দাম কত বা বর্তমানে দোহা টু ঢাকা বিমান ভাড়া কত এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়ে গিয়েছেন।তারপরেও এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থাকলে আমাদেরকে নির্বিঘ্নে কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button