ব্যাংক ও ইন্সুরেন্স

পদ্মা ব্যাংক লোন পদ্ধতি।padma bank loan

পদ্মা ব্যাংক বাংলাদেশে ২০১৩ সালে ৩ জুন প্রতিষ্ঠা করা হয়।পদ্মা ব্যাংক প্রতিষ্ঠার পরপরই পদ্মা ব্যাংক থেকে গ্রাহকদের নানান ধরনের লোন সুবিধা দেওয়া হয়।আজকের পোষ্টে পদ্মা ব্যাংক লোন বা পদ্মা ব্যাংক থেকে লোন নিলে কোন ধরনের সুবিধা পাবেন উক্ত বিষয় নিয়ে আলোচনা করা হবে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-

 

পদ্মা ব্যাংক লোন নেওয়ার নিয়ম 

 

পদ্মা ব্যাংকের লোনের সুযোগ-সুবিধা বাংলাদেশের অন্যান্য ব্যাংকগুলোর থেকে একটু ভিন্ন। এই ব্যাংক সাধারণত অনেকটা সহজ শর্তে গ্রাহকদের লোন দিয়ে থাকেন। যেমন পদ্মা ব্যাংকের কোনো গ্রাহকের অ্যাকাউন্টে যদি ৫ হাজার টাকা থাকে তাহলে সে পদ্মা ব্যাংক থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত লোন নিতে পারবেন।আর এই টাকাটা লোন নেওয়ার জন্য গ্রাহককে তেমন কোনো জটিল শর্ত পালন করতে হয় না।

 

আপনি যদি পদ্মা ব্যাংক থেকে পার্সোনাল লোন নিতে চান তাহলে একজন নমিনির মাধ্যমে খুব সহজেই লোন সুবিধা পেতে পারেন।তাছাড়া পদ্মা ব্যাংকের লোনের ইন্টারেস্ট অনেক কম নেওয়া হয়ে থাকে।আপনি যে টাকা লোন নিচ্ছেন সেই টাকার ওপর ভিত্তি করে হাজারে নব্বই টাকা কিস্তি নেওয়া হয়ে থাকে।

 

তাছাড়া পদ্মা ব্যাংক বর্তমান সময়ে আরো অনেক লোন সুবিধা চালু করেছে। পদ্মা ব্যাংকের আকর্ষণীয় লোন সুবিধা গুলোর মধ্যে রয়েছে পদ্মা ব্যাংক গাড়ি লোন, পদ্মা ব্যাংক পার্সোনাল লোন এবং পদ্মা ব্যাংক বাড়ি লোন।তাছাড়া সম্প্রতি সময়ে আরো অনেক লোন সিস্টেম তারা নিয়ে এসেছে। 

 

পদ্মা ব্যাংক লোন কিভাবে পাবেন

 

পদ্মা ব্যাংক থেকে লোন নিতে হলে অবশ্যই আপনাকে একজন পদ্মা ব্যাংকের গ্রাহক হতে হবে। অর্থাৎ আপনার পদ্মা ব্যাংকে একাউন্ট থাকতে হবে এবং নিয়মিত লেনদেন করতে হবে।আপনি যখন পদ্মা ব্যাংকের একজন নিয়মিত গ্রাহক হয়ে উঠবেন তখন পদ্মা ব্যাংক থেকে চাইলে লোন সেবা পেতে পারেন। 

 

আর যাদের পদ্মা ব্যাংকে অ্যাকাউন্ট নেই কিন্তু padma bank loan নিতে চান তারা সরাসরি নিকটবর্তী পদ্মা ব্যাংকের শাখায় গিয়ে যোগাযোগ করতে পারেন। তারপর আপনি পদ্মা ব্যাংকে একটি অ্যাকাউন্ট তৈরি করে ফেলবেন এবং একাউন্টে কিছু টাকা জমা করে লোন আবেদন করবেন। পদ্মা ব্যাংক কর্তৃপক্ষ সবকিছু যাচাই বাছাই করে দেখবে এবং আপনাকে লোন প্রদান করবে।

 

শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা পদ্মা ব্যাংক লোন কিভাবে পাবে এবং পদ্মা ব্যাংক লোন সুবিধা সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/educarer/public_html/wp-includes/functions.php on line 5373