ভিসা খবর

মালয়েশিয়া ভিসা এজেন্ট লিস্ট ইন বাংলাদেশ

বাংলাদেশ থেকে সৌদি আরবের পর যে দেশে সবথেকে বেশি কর্মী কাজের জন্য যাই সেই দেশটির নাম মালয়েশিয়া। তাছাড়া মালেশিয়াতে বাংলাদেশের শ্রমিকদের কাজের অনেক সুবিধা দেওয়া হয়ে থাকে যার কারণে অনেকেই মালয়েশিয়াকে পছন্দের তালিকায় রাখেন।আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা মালয়েশিয়া ভিসা করবেন বলে ভাবছেন কিন্তু কিভাবে করবেন সেই বিষয়ে সঠিক গাইডলাইন পাচ্ছেন না ।তাই এমন কেউ যদি থেকে থাকেন তারা সরাসরি মালেশিয়া ভিসা এজেন্টের সাথে যোগাযোগ করতে পারেন। কেননা মালয়েশিয়া ভিসা এজেন্টের সাথে যোগাযোগ করার মাধ্যমে আপনার ভিসা সম্পর্কিত যাবতীয় যত কাজ রয়েছে সব তারাই করে দিবে।আজকের পোস্টে মালয়েশিয়া ভিসা এজেন্ট লিস্ট ইন বাংলাদেশ বা এজেন্টের তালিকা দেওয়া হবে। 

 

মালেশিয়ান এজেন্ট লিস্ট ইন বাংলাদেশ/malaysia visa agent bangladesh

 

যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়া ভিসা করতে চান তারা চাইলে নিচের দেওয়া ঠিকানা ও নাম্বার ব্যবহার করে খুব সহজেই মালয়েশিয়া এজেন্টের সাথে যোগাযোগ করতে পারেন।

 

১.GD Assist Limited (official representative of Malaysian Healthcare Travel Council -মহাখালী, ঢাকা – মোবাইল নাম্বার-+88 01737908874

২.International Travel Corporation Limited-গুলশা,  ঢাকা ফোন নাম্বার -+88 01766194500

৩.Logistic Travels and Tours Ltd. মতিঝিল, ঢাকা। মোবাইল নাম্বার -+88-02-41070225,+8801922228804

৪.Saimon Overseas গুলশান ঢাকা। ফোন নাম্বার-

+88 02-9882273,+880-1840999968

৫.ট্রাভেল শপ লিমিটেড -গুলশান ঢাকা। মোবাইল নাম্বার -+88 02-9852491, Ext: 122,+88 01879445566

 

অন্য পোস্টঃদুবাই ভিজিট ভিসা চেক করার নিয়ম

 

মালয়েশিয়া ভিসা এজেন্সি নাম 

 

বাংলাদেশে অনুমোদিত মালয়েশিয়া এজেন্সিগুলোর মধ্যে এই এজেন্সি গুলো অন্যতম। যারা মালয়েশিয়া যাওয়ার জন্য ভিসা করতে চান তারা চাইলে সরাসরি এই কোম্পানিগুলোর মধ্যে থেকে যে কোন কোম্পানির সাথে যোগাযোগ করে মালয়েশিয়া ভিসা করে ফেলতে পারেন। এই কোম্পানিগুলোর কাছ থেকে আপনি সকল সময়ই সর্বোচ্চ সাপোর্ট পাবেন।তাছাড়া এখান থেকে ভিসা করার আরো অনেক সুবিধা রয়েছে যার জন্য আপনারা এই সকল এজেন্সি গুলো থেকে ভিসা করতে পারেন। 

 

মালয়েশিয়া কলিং ভিসা এজেন্সি

 

যারা মালয়েশিয়াতে কলিং ভিসার মাধ্যমে যেতে চান তারা বাংলাদেশের খুবই জনপ্রিয় ভিসা এজেন্সি কোম্পানি ইন্টারন্যাশনাল ট্রাভেল কর্পোরেশনে সরাসরি যোগাযোগ করতে পারেন। এখান থেকে আপনারা সকল ধরনের সুবিধা পাওয়ার পাশাপাশি খুব সহজেই মালয়েশিয়া কলিং ভিসা করে নিতে পারবেন।

 

অন্য পোস্টঃমালয়েশিয়া ভিসা চেক করার নিয়ম

 

শেষকথা,আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা মালয়েশিয়া এজেন্ট লিস্ট ইন বাংলাদেশ বা কিভাবে মালয়েশিয়া এজেন্টের সাথে যোগাযোগ করবেন সেই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি মালয়েশিয়া ভিসা নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। 

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button